April 30, 2024, 10:19 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
প্রেমিকার উপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রেমিকার উপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকার উপরে অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে প্রদীপ কুমার মন্ডল (২৭) নামে এক যুবক। বুধবার (১৭ এপ্রিল) ভোর ৫টার দিকে উপজেলার মুন্সীগঞ্জের জেলেখালী গ্রামের নিজ বাড়িতে গলায় ফাঁস দেন তিনি। এর আগে ভোর ৪টায় নিজের ফেসবুক প্রোফাইলে স্ট্যাটাস দেন তিনি। প্রদীপ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামের বাসুদেব মন্ডালের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাতে প্রদীপ খাওয়া দাওয়া শেষ করে নিজের ঘরে ঘুমাতে যায়। বুধবার ভোরে তাকে ঘরের আড়ায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর আগে ফেসবুকে তার দেওয়া স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো,

‘বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি আর কখনোই তোমাকে বিরক্ত করব না কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না প্লিজ আর কখনোই তোমার জন্য পাগলামি করবে কেউ ভালো থেকো পাখি আবার যে নতুন মানুষটার সাথে কথা বলছো তাকে যেনো কাঁদিও না যেটা আজ আমি নিজে চোখে দেখলাম কথা বলতে আর তোমার দেওয়া জামা প্যান্ট জুতা সব সাথে নিয়ে মরলাম পাখি আমি আমার কথা রেখেছি পাখি গত ২ বছর আগে বলেছিলাম না পাখি তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেই দিন ই আমার মরণ হবে রেখেছি পাখি আমার কথা আমি তোমার মত বেইমান না আর আমার মৃত্যুর জন্য একমাত্র তুমি এবং তোমার পরিবার দায়ী।

(tridip ছোটডা তোমার কাছে একটাই অনুরোধ ও যেনো কখনো আর কাউকেই ঠকাতে না পারে সেই ব্যবস্থা করে দিও এটাই আমার শেষ চাওয়া তোমার কাছে। ছোটডা ওর নাম্বার 01948….31

স্থানীয় মহিলা ইউপি সদস্য নিপা চক্রবতী বলেন, বংশিপুরে একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল প্রদীপের। তার উপরে অভিমান করে সে আত্মহত্যা করেছে। শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, জেলেখালীতে প্রদীপ নামের এক যুবকের আত্মহত্যার খবর শুনেছি। পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com