May 1, 2024, 6:20 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
চলতি মৌসুমে সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি জেলা মটরসাইকেল চালক এসোসিয়েশনের উদ্যোগে মহান মে দিবস পালিত জেলা নির্মাণ শ্রমিক ফেডারেশন ও রং পালিশ শ্রমিক ইউনিয়নে মে দিবস পালিত হোটেল রেস্তোরা, বেকারি ও হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত মহান মে দিবসে জেলা শ্রমিক দলের র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা সদর উপজেলা স্বর্ণকার শ্রমিক ইউনয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ট্রাক, ট্যাংলরী, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিক কর্মচারী ইউনিয়নের মে দিবস পালিত
সুন্দরবনে হরিণ ধরার ফাঁদসহ শিকারি আটক

সুন্দরবনে হরিণ ধরার ফাঁদসহ শিকারি আটক

সুন্দরবনের অভয়ারণ্যে হরিণ ধরার ১৫০ ফুট ফাঁদ সহ একজনকে আটক করেছে বনবিভাগ। বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) সকালে পূর্ব সুন্দরবনের বগি স্টেশন এর চরখালি টহলফারি সংলগ্ন অভয়ারণ্য থেকে মোঃ জুয়েল নামের ওই শিকারিকে আটক করা হয়। এ সময় জুয়েলের সাথে থাকা অপর দুই শিকারি পালিয়ে যায়। আটক শিকারীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক মোঃ জুয়েল ঢাকার ডেমরা থানার মোঃ জলাল এর ছেলে। তিনি বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ি এলাকায় তার শশুর মৃত মনো মিয়া হাওলাদার এর বাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে।

সুন্দরবন পূর্ব বন বিভাগের চর-খালি টহলফারির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মতিউর রহমান বলেন, নিয়মিত টহল চলাকালে বগি স্টেশনের চরখালি টহলফারির নিকটবর্তী অভয়ারণ্য থেকে হরিণ ধরার ১৫০ ফুট ফাঁদ সহ জুয়েল নামে এক শিকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে জুয়েল নামের এই শিকারি আরো দুজন শিকারীকে সঙ্গে নিয়ে বনের অভ্যন্তরে ফাঁদ পাতছিলেন। বনকর্মীরা তাদের আটক করার সময় দুজন পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামি শরণখোলার তফালবাড়ি এলাকায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। পালিয়ে যাওয়া দুজনের নাম পরিচয় এখনো জানা যায়নি। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জুয়েলকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com