May 3, 2024, 3:26 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক
বেশি ভিউ পেতে কেমন ভিডিও বানাবেন?

বেশি ভিউ পেতে কেমন ভিডিও বানাবেন?

আপনার ইউটিউব চ্যানেলে যদি ভিউ বাড়াতে চান তাহলে আপনাকে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে। সাবক্রাইব এবং ভিউ যদি কমে যায় সেক্ষেত্রে আপনার ইউটিউব চ্যালেনের ড্যাশবোর্ড (dashboard) এ গিয়ে এনালাইটিক (analytics) অপশনটি নিরীক্ষা করতে হবে।
সব সময় রিয়েলটাইম ভিউ (real time views) তে গেলে আপনি সহজেই বুঝতে পারবেন কেন আপনার ভিউ কমে যাচ্ছে। তবে যে কোন কারণে আপনি যদি ইউটিউব থেকে সরে যান তাহলে আপনি ভুল করবেন। হতাশা না হয়ে আপনাকে ক্যাটাগরি অনুযায়ী আরো ভালো মানের ভিডিও তৈরি করতে থাকুন। দেখবেন এক সময় আপনার তৈরি করা ভিডিও দর্শকের কাছে পছন্দ হচ্ছে এবং ভিউ বাড়তে শুরু করবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com