April 28, 2024, 8:09 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
রাজনীতিতে নামছেন উর্বশী রাউতেলা!

রাজনীতিতে নামছেন উর্বশী রাউতেলা!

ভারতের চলচ্চিত্র অঙ্গনের তারকাদের রাজনীতিতে আসা নতুন কোনো ঘটনা নয়। টালিউড, বলিউডি এমনকি দক্ষিণী সিনেমার আলোচিত ও খ্যাতিমান তারকাদেরই রাজনীতির মাঠে নেমে চষে বেড়াতে দেখা গেছে। ভারতে আসন্ন নির্বাচনের আগে ফের রাজনীতিতে যুক্ত হচ্ছেন একগুচ্ছ সিনে তারকা- এমন খবর বাতাসে ঘুরপাক খাচ্ছে বেশ কিছুদিন আগে থেকেই। এবার বাঘা বাঘা অভিনেতা-অভিনেত্রীর পথ অনুসরণ করে রাজনীতির মাঠে পা রাখতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, সম্প্রতি ‘জেএনইউ: জাহাঙ্গীর ন্যাশনাল ইউনিভার্সিটি’ সিনেমার প্রচারণায় বেরিয়েছিলেন উর্বশী। সেখানেই এই বলিউড তারকা দাবি করেছেন, ভারতের আগামী লোকসভা নির্বাচনের জন্য একটি রাজনৈতিক দল তাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছে। একই সঙ্গে দিয়েছে ভোটে দাঁড়ানোর টিকিট। কিন্তু এই মুহূর্তে রাজনীতিতে পা রাখা ঠিক হবে কি না, তা নিয়ে ভাবনায় পড়েছেন।

এদিকে উর্বশীর একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। যেখানে অনুরাগীদের উদ্দেশে তাকে বলতে দেখা গেছে, ‘রাজনীতিতে পা রাখব কি না সিদ্ধান্ত নিতে পারছি না। এ বিষয়ে সবার মতামত জানতে চাই। প্লিজ কমেন্ট করে জানান।’ ভিডিওতে উর্বশীর এমন অনুরোধ হাসির খোরাক হয়ে উঠেছে নেটিজেনদের। বলিউড বাসিন্দারাও মেতে উঠেছেন আলোচনা-সমালোচনায়। কেউ আবার কটাক্ষ করে বলেছেন, ‘রাজনীতি কোনো খেলা নয়, যা নিয়ে লোকজনকে জিজ্ঞেস করতে হবে, মাঠে নামব কি নামব না।’ অনেকে কৌতূহল নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, তিনি কি সত্যি কথা বলছেন, নাকি ভক্ত-অনুরাগীদের নিয়ে এক ধরনের মজা করছেন? এমন আরও কিছু প্রশ্ন প্রতিনিয়ত ছুটে আসছে উর্বশীর দিকে। কিন্তু এখন তিনি পুরোপুরি মুখে কুলুপ এঁটে আছেন।

রাজনীতিতে আসুন বা না আসুন, ক্যামেরার সামনে না দাঁড়িয়ে উপায় নেই উর্বশীর। কেননা এই মুহূর্তে তার আছে বেশ কিছু সিনেমার কাজ। চলতি বছর তার অভিনীত ‘ইন্সপেক্টর অবিনাশ’, ‘এনবিকে ১০৯’, ‘দিল হ্যায় গ্রে’সহ আরও কয়েকটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া রাম পোথিনেনির সঙ্গে তাকে অভিনয় করতে দেখা যাবে একটি প্যান-ইন্ডিয়ান সিনেমায়। বলিউড ছাড়াও হলিউডে অভিনেত্রী হিসেবেও অভিষেক হতে যাচ্ছে উর্বশীর।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com