May 4, 2024, 4:03 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরায় ধান ফসলের সমন্বিত বালাই ব্যবস্থাপনা শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা কালিগঞ্জে দুই প্রতারক আটক সাতক্ষীরার উন্নয়নে পাঁচ এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ
সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীসহ দু’জনের মৃত্যু

সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীসহ দু’জনের মৃত্যু

সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত হয়ে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪ জন ডেঙ্গু রোগী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। এনিয়ে সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট ৩ জনের মৃত্যু হলো। মঙ্গলবার মারা যাওয়া নারীর নাম সোনিয়া খাতুন। তিনি সাতক্ষীরার কলারোয়া পৌরসভার গদখালী এলাকার হাসানুর রহমানের স্ত্রী । মৃত অন্য ব্যক্তি হলেন সাতক্ষীরা সদর উপজেলার বল্লী গ্রামের সতিশ শর্মার ছেলে অমলেন্দু শর্মা।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার জানান, সোনিয়া খাতুন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ৫দিন আগে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। অপরদিকে অমলেন্দু শর্মা ভর্তি হন গত ১২ আগষ্ট রাতে। মঙ্গলবার সকালে তিনি মারা যান। এদিকে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের সর্বশেষ ডেঙ্গু জ্বর সংক্রান্ত প্রতিবেদন অনুযায়ী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৪জন ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এনিয়ে জেলায় ডেঙ্গু জ¦রে আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ২৫০ জন। এদের মধ্যে বর্তমানে বিভিন্ন সরকারি- বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকে রোগী ভর্তি রয়েছেন ২৬ জন।

এর মধ্যে সামেক হাসপাতালে ১৫ জন, আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন, দেবহাটায় ২ জন, কলারোয়ায় ৪ জন ও শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন এবং একটি বেসরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে ভর্তি রয়েছে ১ জন। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২০২ জন এবং উন্নত চিকিৎসার জন্য অন্যত্রে রেফার্ড করা হয়েছে ২০ জনকে। এপর্যন্ত জেলায় ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে মারা গেলেন ২ জন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com