April 28, 2024, 11:14 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
সায়ন্তিকার নামে ভুয়া খবর ছড়াচ্ছে কারা

সায়ন্তিকার নামে ভুয়া খবর ছড়াচ্ছে কারা

অভিনেত্রী লেখেন, “সোশাল মিডিয়ায় আমাদের আলোচনা করার জন্য এর থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি এমন খবরের তীব্র নিন্দা করি আর সংবাদমাধ্যম ও ডিজিটাল পোর্টালকে এমন ভুয়া খবর না ছড়ানোর অনুরোধ করছি।”
লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার আশা ছিল। তবে তা হয়নি। তাই এবার কি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়? এমন প্রশ্ন উঠতেই মুখ খুললেন অভিনেত্রী।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সায়ন্তিকা এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে মন্তব্য করেছেন। তিনি লেখেন, “আমার ফ্যান, আমার মিডিয়া বন্ধুরা দয়া করে আমার বিয়ে নিয়ে কোনো ভুয়া খবর ছড়াবেন না। এমন খবরের কোনো সত্যতা নেই। আমার জীবনে যদি কখনও এমন মুহূর্ত আসে তাহলে অত্যন্ত আনন্দের সঙ্গে তা সবাইকে জানাব।” এর পরই অভিনেত্রী লেখেন, “সোশাল মিডিয়ায় আমাদের আলোচনা করার জন্য এর থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি এমন খবরের তীব্র নিন্দা করি আর সংবাদমাধ্যম ও ডিজিটাল পোর্টালকে এমন ভুয়া খবর না ছড়ানোর অনুরোধ করছি।”

কয়েকদিন আগে লোকসভা ভোটে প্রার্থী হিসেবে মনোনীত না হওয়ায় রটে যায়, সায়ন্তিকা নাকি তৃণমূলের পদ থেকে ইস্তফা দিচ্ছেন। তবে স্পষ্ট কথায় সায়ন্তিকা বলেন, “টিকিট না পেয়ে মনখারাপ হয়েছে। এতদিন কাজ করেছি। কিন্তু আমি ইস্তফা দিচ্ছি না। ভুয়া একটা প্রচার হয়েছে। আমি কোথাও যাচ্ছি না। দলেই থাকছি। প্রচারে যাব। যদি কিছু হয় দলকে বলব। হয়তো আমার নেতৃত্ব ভবিষ্যতে আমার কথা মাথায় রাখবেন। একটা আশা তো আমিও করেছিলাম।” এর আগে বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সায়ন্তিকা বলেন, “আমি যদি বাঁকুড়ায় ২৪ ঘণ্টা পড়ে থাকি কোথা থেকে প্রেম করব? পাত্র খোঁজার সময়টাই নেই।” বাংলাদেশি নায়ক জায়েদ খানের সঙ্গে সম্পর্কের রটনাও ফুৎকারে উড়িয়ে দেন নায়িকা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com